[Poem][newsticker]

গল্পটা খুবই ছোট....

গল্পটা খুবই ছোট....


ছেলেটি ভিশন চাপা স্বভাবের। কিছুটা ভিতু টাইপেরও। মেয়েদের সামনে দাড়াতে আড়ষ্ট বোধ করে। সে এক মেয়েকে খুব ভালোবাসতো। তবে সে মনে করতো মেয়েটির হৃদয় জয় করার মত কোন যোগ্যতা তার নেই। তাই ছেলেটি লুকিয়ে লুকিয়ে মেয়েটিকে দেখতো। প্রোপজ ডে-তে তার এক বন্ধু ওই মেয়েটিকে প্রোপজ করতে চাইলো এবং তার সহযোগীতা দাবি করলো। ছেলেটি তার বন্ধুর কাছেও বলতে পারলো না, যে সে মেয়েটিকে ভালোবাসে। মনে কস্ট পেলেও ভাবলো তারতো যোগ্যতা নেই মেয়েটির মন জয় করার। অবশেষে রাজি হলো বন্ধুকে হেল্প করার। প্রোপজ ডে- বন্ধুর পক্ষ থেকে একটি প্রোপজ কার্ড আর একটি গোলাপ নিয়ে মেয়েটির কাছে গেলো। ফুল আর কার্ড হাতে ছেলেটিকে আসতে দেখে মেয়েটি ভিশন খুশি হয়ে দাড়িয়ে পড়লো। এবার ছেলেটি মেয়েটির সামনে দাড়িয়ে বলল, আমার বন্ধু এগুলো তোমাকে দিয়েছে। মুহুর্তেই মেয়েটি রেগে গেলো। তার রাগ দেখে ছেলেটি আরো ভয় পেলো। মেয়েটি রেগে চিৎকার করে বলে উঠলো-
তুমি অন্যের কার্ড নিয়ে এসেছো কেন? 
ছেলেটি পালানোর জন্য ঘুরে দাড়ালো। আর তখনই মেয়েটি খপ করে ছেলেটির হাত চেপে ধরলো। মেয়েটি অনুভব করলো ছেলেটির হাত কাপছে। তখন মেয়েটি বলে বসলো, তোমার বুকটাও কি কাপছে? ছেলেটি মাথা নিচু করে রাখলো। মেয়েটি তখন তার ব্যাগ থেকে একটা ডায়েরি বের করে ছেলেটির হাতে দিয়ে বললো। এই ডায়েরিতে তোমার কথা লিখে আমাকে দিবা। 
-ছেলেটি আজও ডায়েরিটা স্বযত্নে রেখে দিয়েছে। মেয়েটিও প্রতিদিন ডায়েরিটা দেখে ছেলেটাকে বলে আজো লিখতে পারলে না। সন্তানরা বড় হলে তবে লিখবে?

©অরণ্য জুয়েল #অরণ্য_জুয়েল

Post a Comment

[blogger]

MKRdezign

Contact Form

Name

Email *

Message *

Theme images by Jason Morrow. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget