মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশিদের পাসপোর্ট ডেলিভারি নিয়ে জরুরি নোটিশ

 


মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশিদের পাসপোর্ট ডেলিভারি নিয়ে একটি জরুরি নোটিশ জারি করেছে বাংলাদেশ হাইকমিশন। বলা হয়েছে, এখন থেকে পোস্ট অফিসের পাশাপাশি দূতাবাস থেকেও বিশেষ ব্যবস্থাপনায় হাতে হাতে পাসপোর্ট ডেলিভারি সার্ভিস প্রদান করা হবে।

মালয়েশিয়ায় অবৈধ বিদেশিদের বৈধকরণের লক্ষ্যে রিক্যালিব্রেশন . কর্মসূচী চলমান রয়েছে। প্রবাসি বাংলাদেশিরা যাতে দ্রুত এই বৈধকরণ কর্মসূচীতে অংশ নিতে পারে সেই লক্ষ্যে দ্রুত পার্সপোর্ট ডেলিভারির নির্দেশনা দিয়ে একটি জরুরি বিজ্ঞপ্তি জারি করেছে কুয়ালামপুরস্থ বাংলাদেশ হাইকমিশন।

 স্থানীয় সময় বুধবার ( জুন) কুয়ালালামপুর বাংলাদেশ হাইকমিশনের পাসপোর্ট ভিসা উইংয়ের প্রথম সচিব মিয়া মোহাম্মাদ কেয়ামউদ্দিন স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, ইতোমধ্যে যাদের পাসপোর্ট অনলাইন হয়েছে শুধুমাত্র তাদের পাসপোর্ট হাতে হাতে ডেলিভারি করা হবে।

 আগামি ১০ ১১ জুন সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ডেলিভারী তথ্য গ্রহণ দুপুর ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ১৬৬, জালান বেসার, পেকান আমপাং সেলাঙ্গরের বাংলাদেশ পাসপোর্ট অফিসে পাসপোর্ট বিতরণ করা হবে।

 অন্যদিকে, আগামি ১৭ ১৮ জুন দেশটির পিনেং প্রদেশের জর্জ টাউন এলাকায় দূতাবাসের কনস্যুলেট অফিস থেকে সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত পাসপোর্ট বিতরণ চলবে। সেক্ষেত্রে ১৪ জুনের মধ্যে আবেদনকারীদের আবেদন করতে হবে।

 এছাড়া আগামি ২৪ ২৫ জুন দেশটির জহুরবারু প্রদেশের অগ্রণী রেমিট্যান্স হাউস থেকে সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই পাসপোর্ট বিতরণ চলবে। সেক্ষেত্রে ২১ জুনের মধ্যে আবেদনকারীদের আবেদন করতে হবে।

Post a Comment

[blogger]

MKRdezign

Contact Form

Name

Email *

Message *

Theme images by Jason Morrow. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget